বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:১১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
লালমোহনের করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে গেলেন এমপি শাওন

লালমোহনের করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে গেলেন এমপি শাওন

dynamic-sidebar

মুরাদ হাসান মুন্না(ভোলা)তজুমদ্দিন উপজেলা প্রতিনিধিঃ ভোলার লালমোহনে প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ায় ৬ ঘর লকডাউন করা হয়েছে। রোববার রাতে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মহেষখালী গ্রামের চাচাই বাড়িতে আসমা (২২) নামের এক সন্তানের জননীর করোনা পজেটিভ আসে। খবর পেয়ে রাত ৯টায় ওই বাড়িতে ছুটে যান ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মীর খায়রুল কবীর ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ।

 

আসমার জন্য এমপি শাওনের পক্ষ থেকে ১৪ দিনের জন্য খাদ্য সামগ্রী ও ইফতার উপহার দেওয়া হয়। এসময় আসমার বাড়ির আরো ৫ ঘরসহ মোট ৬ ঘর লকডাউন করলে প্রত্যেক ঘরের জন্য খাদ্য সামগ্রী দেওয়া হয়। জানা গেছে, আসমা স্বামী মনজু ঢাকা গাড়ি চালাতো। আসমা গার্মেন্টে কাজ করতো। ২ মাস আগে তারা বাড়ি আসে হয়ত ঢাকা থেকেই তাই শরীরে ছড়িয়ে পরে এই ভাইরাস। আসমা তার বাবার বাড়ি ফরাজগঞ্জ ইউনিয়নের মহেষখালী গ্রামের চাচাই বাড়িতেই থাকতো। তার স্বামী বাড়ি পার্শ্ববর্তী উপজেলা চরফ্যাশনের দুলারহাটের মুন্সির হাট গ্রামে।

সেখানে আসমা থাকতো না। তার কয়েকটি উপসর্গ দেখা দিলে তার নমুনা নেওয়া হয়। রোববার ওই রিপোর্ট পজেটিভ আসে। আসমার শারীরিক অবস্থা বর্তমানে ভালো রয়েছে। রাতে এমপি শাওনসহ প্রশাসনের কর্মকর্তারা ওই বাড়িতে গেলে আসমা ঘরের বারান্দায় এসে সাবলিলভাবে কথা বলেন। জানান তিনি সুস্থ্য রয়েছেন। তার দেড় বছরের মমিনা নামে এক মেয়ে শিশু রয়েছে। করোনা পজেটিভ আসায় এখন এই শিশুসহ ঘরের লোকজনের ঝুঁকি বেড়ে গেলো। তবে আসমাকে ভিন্ন থাকার জন্য প্রশাসন থেকে নির্দেশ দেওয়া হয়। পরবর্তীতে আবার নমুনা নেওয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net